সুশান্ত মৃত্যুরহস্য: ৬ জনকে জেরা

[ad_1]

সুশান্ত সিং রাজপুত। ছবি: ইনস্টাগ্রামসুশান্তের মৃত্যু যেন প্রকৃতিও মেনে নিতে পারেনি। গতকাল সোমবার বিকেলে অবিরাম বৃষ্টির মধ্যেই সম্পন্ন হলো বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য। দুপুরে পাটনা থেকে মুম্বাই এসেছিলেন তাঁর বাবা ও পরিবারের লোকেরা। সব আচার মেনে মুম্বাইয়ের ভিলে পার্লের পবন হংস শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন করে তাঁর পরিবার।


রোববার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন ৩৪ বছর বয়সী বলিউডের তরুণ নায়ক। তার এই মর্মান্তিক মৃত্যুতে বাকরুদ্ধ বলিউড। তবে প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। একরাশ ধোঁয়াশা জড়িয়ে আছে সুশান্তের আত্মহত্যাকে ঘিরে। সুশান্তের পরিবারের দাবি, খুন করা হয়েছে তাঁদের সন্তানকে। সুশান্তের আত্মহত্যার ঘটনাটির তদন্ত করছে মুম্বাই পুলিশ। এখন পর্যন্ত ছয়জনকে জেরা করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, সুশান্তের বোন, দুই ম্যানেজার, রাঁধুনি, বন্ধু ও অভিনেতা মহেশ শেট্টি এবং চাবিওয়ালাকে জেরা করা হয়েছে। সবার ভাষ্য রেকর্ড করা হয়েছে।


মহেশ শেট্টিকে জেরা করার কারণ সুশান্ত শেষ ফোনটি তাঁকেই করেছিলেন। তাঁর আরেক ঘনিষ্ঠ বান্ধবী রেহা চক্রবর্তীকেও পুলিশ শিগগিরই জেরা করবে। আত্মহত্যার আগে রেহা ও মহেশকে ফোন করেছিলেন সুশান্ত। কিন্তু দুজনের কেউই তাঁর ফোন ধরেননি। তাই সুশান্তের সঙ্গে তাঁদের কোনো কথাও হয়নি। পরে মহেশ যখন সুশান্তকে কল ব্যাক করেন, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। পৃথিবী থেকে বিদায় নিয়েছেন সুশান্ত। পরিবারের সদস্যদের মধ্যে কেবল সুশান্তের বোনের জবানবন্দি নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার পরিবারের অন্যদের সঙ্গে কথা বলবেন পুলিশের তদন্ত কর্মকর্তারা।


এদিকে সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর তুতো বৌদি সুধা দেবী। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে খাওয়াদাওয়া ছেড়ে দিয়েছিলেন তিনি। মুম্বাইতে যখন সুশান্তের শেষকৃত্য চলছিল, তখন বিহারের পূর্ণিয়ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন সুধা দেবী।


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে চলছে প্রবল ঝড়। তাঁর এই মর্মান্তিক পরিণামের জন্য বলিউডকে দায়ী করেছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। এ জন্য তিনি বলিউডের ‘স্বজনপোষণ’ নীতিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। কঙ্গনার দাবি, সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। বলিউডের কিছু মানুষের একনায়কতন্ত্রের বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী সুশান্ত সিং রাজপুত আত্মহত্যাই করেছেন।



[ad_2]

Source link
IRFAN H

Hi, This is IrfanH I love to travel and passing by gossip with friends.

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post