মেসিকে ছুঁতে মাকে বিপদে ফেলে দিল সে

[ad_1]

মেসির সঙ্গে ছবি তোলা তো হয়িনি, উল্টো বিপদে ফেলেছেন পরিবারকে। ছবি: এএফপিমেসিকে প্রচণ্ড ভালোবাসে সে। নিজ শহরের দলের বিপক্ষে খেলতে নামছেন মেসি, তাঁকে ছোঁয়ার এত বড় সুযোগ আর আসবে না। আর্জেন্টিনার জার্সি গায়ে তাই মাঠে ঢুকে পড়েছিল সে। কিন্তু ফুটবল মাঠে ঢুকে মেসির সঙ্গে ছবি তোলার ইচ্ছা পূরণ হয়নি। উল্টো নিজের পরিবারের জন্য বিপদ ডেকে এনেছে।


বহুদিন পর লা লিগায় ফুটবল ফিরেছে। শুরুতেই মায়োর্কায় ম্যাচ খেলতে গিয়েছিল বার্সেলোনা। সেখানেই ম্যাচের ৫২ মিনিটে আর্জেন্টিনার জার্সি গায়ে ঢুকে পড়েছিল এই মেসিভক্ত। ফ্রান্সে জন্ম নেওয়া এই ভক্ত থাকেন মায়োর্কাতেই। স্বাভাবিক সময়ে ফুটবল মাঠে ভক্তরা ঢুকে পড়লেই সাড়া পরে যায়। প্রিয় ফুটবলারকে ছুঁয়ে দেখতে কিংবা তাঁর সঙ্গে ছবি তোলার জন্য বেশ বড় শাস্তিও মেনে নেয় অনেকে।

কিন্তু এখন স্বাভাবিক সময় নয়। করোনা সংক্রমণ ঠেকাতে স্টেডিয়ামে দর্শক ঢোকাই নিষিদ্ধ করা হয়েছে। এমন অবস্থায় কি না মাঠে ঢুকে খেলোয়াড়দের সঙ্গে সেলফি তোলার চেষ্টা! মেসি তো এ কাররণেই সেলফি তুলতে রাজি হননি। এমন পরিস্থিতিতে এমন গর্হিত অপরাধের ফলে বড় শাস্তিই মিলছে এই ভক্তের। সে শাস্তি প্রভাব ফেলছে তাঁর পরিবারের ওপর। গত ১৩ তারিখের ঘটনায় ছেলেকে যে বড় শাস্তি পেতে হবে সেটা জানিয়েছেন ভক্তের মা, 'আমার ছেলে এখনো বাচ্চা এবং বোঝেনি কী করছে। ওর বন্ধুদের কথায় প্রভাবিত হয়েছে। যে জরিমানা হয়েছে সেটা শোধ দিতে চাইলে পুরো গ্রীষ্মে ওকে দিনরাত কাজ করতে হবে। ওকে কঠোর শাস্তি দেওয়া হয়েছে।'


দেপোর্তেস কুয়াত্রোর সঙ্গে কথোপথনে সেই ভক্তের মা সবার কাছে ছেলের কান্দের জন্য ক্ষমা চেয়েছেন। নিজের ছেলের আচরণে দুঃখ পাওয়ার কথা বলেছেন। একমাত্র অভিভাবক হিসেবে সংসার চালানোর কষ্টের মাঝে ছেলের এমন কাণ্ডে আর্থিক দায়ের বোঝা বেড়ে যাওয়ার কষ্টের কথাও জানিয়েছেন।



[ad_2]

Source link
IRFAN H

Hi, This is IrfanH I love to travel and passing by gossip with friends.

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post