মৃত্যুর আগে বান্ধবীকে ফোন করেছিলেন সুশান্ত

[ad_1]

সুশান্ত ও রিয়া। ছবি: ইনস্টাগ্রাম


 বলিউড তারকা কৃতি শ্যাননের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সম্পর্কের কথা কে না জানত! ‘রাবতা’ সিনেমার সেটে এসে নাকি সুশান্তকে সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সবার সামনে কষে চড়ও মেরেছিলেন। ‘রাবতা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল। তার কিছুদিন পর শোনা গেল, সুশান্ত আর কৃতির সম্পর্কেও চিড় ধরেছে।



সুশান্ত ও নূপুর শ্যানন। ছবি: ইনস্টাগ্রামএরপর সারা আলী খানের সঙ্গে সুশান্তের প্রেমের গুজবও কিছুদিন হালে পানি পেল। তারপর শোনা গেল রিয়া চক্রবর্তীর সঙ্গে নাকি সুশান্ত লাদাখ বেড়াতে গেছেন। এরপর সুশান্ত আর রিয়ার প্যারিস সফরের ছবি ভেসে উঠল গণমাধ্যমে। মৃত্যুর আগে রাত ১টা ৪৭ মিনিটে রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। রিয়া ফোনই ধরেননি। দীর্ঘদিন ধরেই নাকি সুশান্তের ফোন ধরছিলেন না রিয়া। তবে মুম্বাই পুলিশ জানিয়েছে, তারা সত্য উদ্‌ঘাটন করতে রিয়ার বিবৃতি রেকর্ড করে তবেই ছাড়বে।



অন্যদিকে, তিক্তবিরক্ত হয়ে সুশান্তের সাবেক প্রেমিকা কৃতি শ্যাননের বোন নূপুর শ্যানন একটি স্ট্যাটাস দিয়েছেন। সুশান্তের আত্মহত্যার পর অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর সাবেক প্রেমিকাদের প্রতিক্রিয়া জানার জন্য অস্থির হয়ে ক্ষুব্ধতা প্রকাশ করেছেন। তাঁদেরই একহাত দেখে নিয়েছেন বোন নূপুর শ্যানন।


সুশান্ত ও রিয়া। ছবি: ইনস্টাগ্রামলিখেছেন, ‘সবাই দেখি সামাজিক যোগাযোগমাধ্যমে বিষণ্নতা বিশেষজ্ঞ হয়ে উঠছে। আমাদের বাজে বাজে বার্তা পাঠিয়ে, টুইট করে, আজেবাজে মন্তব্য করে সবাই জানাচ্ছে, সুশান্তের জন্য তাদের হৃদয় ভেঙে যাচ্ছে। “একটা মানুষ মরে গেল, আর আপনারা একটা কথাও বললেন না!”, “আপনারা এতটাই হৃদয়হীন, স্বার্থপর”, “একটা পোস্টও করলেন না, টুইটও না, সময় মেলেনি বোধ হয়!” এসব পোস্টের মানে কী! আপনাদের যদি অনুমতি থাকে তো একটু কাঁদি? আমাদের কি একটু শান্তিতে কাঁদারও অধিকার নেই? একটু কাঁদতে দেন, প্লিজ?’



অন্যদিকে, গতকাল রিয়া চক্রবর্তী সাদা কাপড় পরে, মাথায় সাদা ওড়না জড়িয়ে, মুখে সাদা মাস্ক পরে সুশান্তকে হাসপাতালের মর্গ থেকে শেষ দেখা দেখে গেছেন।


 



[ad_2]

Source link
IRFAN H

Hi, This is IrfanH I love to travel and passing by gossip with friends.

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post